অত টা স্পর্ধা নাই আমার
- দাউদুল ইসলাম - অত টা স্পর্ধা নাই আমার ১৭-০৫-২০২৪

অত টা স্পর্ধা নাই আমার , কখনো ছিলোনা যে-
নিজেকে সরিয়ে তোমাকে কুকুর পোষতে বলবো;
রুদ্র যেমন তসলিমা কে কুকুর পোষতে বলেছিল
ভালবাসতে গিয়ে ক্ষতের পর ক্ষত সয়ে-
রুদ্র চলে গিয়েছে দূর...বহুদূর
অতটা স্পর্ধা আমার হবেনা কখনো। আঁতুড় ঘরের
ওমে মায়ের স্তনে লেপটে থাকা নবজাতকের মত,
আর কিছু চাইনি নিশ্চিন্তের আশ্রয় ছাড়া!

সুতরাং তোমার ইচ্ছের ঘুড়ি হতে আপত্তি নেই আমার!

দা উ দু ল ইস লা ম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।